Teachers Management Information System এ নাম অন্তর্ভূক্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি।

0

Teachers Management Information System এ নাম অন্তর্ভূক্তি সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি।

Published on dated: September 10th, 2014

স্মারক নং (০-৫) জাতীঃ বিঃ/অফিস আদেশ/২০১২/০৩ অংশ-১/১৫৪০                                         তারিখ : ০৯/০৯/২০১৪

 জাতীয় বিশ্ববিদ্যালয়ে Teachers Management Information  System (TMIS) এ নাম অন্তর্ভূক্তি সংক্রান্ত জরুরীবিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীভূক্ত সকল কলেজ শিক্ষক, বিভিন্ন মন্ত্রণালয় ও অধিদপ্তরে কর্মরত শিক্ষক এবং বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক  জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা সংক্রান্ত কাজ করছেন এবং কাজ করতে আগ্রহী সম্মানীত সকল সকল শিক্ষকগনকে জানানো যাচ্ছে যে, অনলাইনে পরীক্ষা সংক্রান্ত সকল কাজে যোগাযোগ এবং পারিশ্রমিক/ সম্মানী পরিশোধসহ যাবতীয় কাজের জন্য শিক্ষক ডাটাবেইজ তৈরীর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় কাজে আগ্রহী শিক্ষকগনকে অনলাইনে নাম অন্তর্ভূক্তির জন্য অনুরোধ করা হ’ল। উল্লেখ্য এই ডাটাবেইজে নাম অন্তর্ভূক্তি ছাড়া  কোন শিক্ষক জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত বা অন্য কোন কাজে সম্পৃক্ত হতে পারবেন না। কলেজের শিক্ষকগন যথাযথ প্রক্রিয়ায় ডাটা এন্ট্রি সম্পন্ন করে Print Out নিয়ে Authorization এর জন্য অধ্যক্ষের নিকট জমা দিবেন। বিশ্ববিদ্যালয় বা বিভিন্ন অফিসে কর্মরত শিক্ষকগন ডাটা এন্ট্রি সম্পন্ন করে Print Out নিয়ে Authorization এর জন্য পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস অথবা হাতে হাতে জমা দিবেন।

 TMIS এ Registration এর জন্য http://www.nubd.info/tmis এ ভিজিট করুন। ফরম পূরণ সংক্রান্ত নির্দেশাবলী  ওয়েব সাইটের User Mannual এ পাওয়া যাবে। এ বিষয়ে যাবতীয় তথ্যের জন্য ০১৫৫২-৬৩১৬৬৩ অথবা ০১৫৩৪-৬৭৬৭৮৮ নম্বরে যোগাযোগ করা যাবে।

 আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ।

স্বাক্ষরিত-
(বদরুজ্জামান)
পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত)
জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৪
ফোন: ৯২৯১০১৭, ফ্যাক্স:  ৯২৯১০৪৪
ইমেইল: [email protected]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

I agree to these terms.