১৭ই মার্চ, ২৫শে মার্চ এবং ২৬শে মার্চ পালন উপলক্ষে এন.ইউ’র কর্মসূচী

0

১৭ই মার্চ, ২৫শে মার্চ এবং ২৬শে মার্চ পালন উপলক্ষে এন.ইউ’র কর্মসূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৭ই মার্চ, ২৫শে মার্চ এবং ২৬শে মার্চ পালন উপলক্ষে কর্মসূচী।

১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস, ২৫শে মার্চ গণহত্যা দিবস এবং ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় নিম্নবর্ণিত কর্মসূচী গ্রহণ করেছে।

১. ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে
মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর নেতৃত্বে সকাল ৮:৩০ টায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।
২. ২৫শে মার্চ গণহত্যা দিবস

জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাস, ধানমন্ডি নগর কার্যালয় ও আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ।

৩.

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

 

 

  • মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধ সাভারে সকাল ৭:৩০ টায় পুষ্পস্তবক অর্পণ। একইদিন ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

  • প্রত্যুষে জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাস, ধানমন্ডি নগর কার্যালয় এবং আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন।

এছাড়াও মার্চের শেষ সপ্তাহে সুবিধাজনক সময়ে গণহত্যা দিবস এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে পোস্টার প্রদর্শনী ও আলোচনা সভা বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

I agree to these terms.