২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা প্রকাশ।

0
National University, Bangladesh
National University, Bangladesh

মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা প্রকাশ

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা প্রকাশ ও কলেজ কতৃর্ক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি।

  • National University Notice regarding merit list for master’s professional admission 2019.

২০১৭ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা ১২ নভেম্বর ২০১৮ তারিখ প্রকাশ করা হবে। উক্ত ফলাফল SMS (nu<space>atpm<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে) এর মাধ্যমে একইদিন বিকাল ৪টা থেকে এবং ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) রাত ৯টা থেকে পাওয়া যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়/অন্য কোন বিশ্ববিদ্যালয়ে যে কোন শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোন শিক্ষার্থী ২০১৯ সালের মাস্টার্স প্রফেশনাল প্রোগ্রামের কোন কোর্সে ভর্তি হতে পারবে না। একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে কোন প্রার্থী দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (nu.ac.bd/admissions) এ প্রদর্শিত ভর্তি নির্দেশিকা থেকে জানা যাবে। এ ভর্তি কার্যক্রমের ক্লাস ০১ জানুয়ারি ২০১৯ তারিখ থেকে শুরু হবে।

  • ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা ফলাফল SMS এর মাধ্যমে পেতে নিম্নের প্রক্রিয়া অনুসরণ করুন।

National-University-Online-Result-Processing-System_all-nu-Admission_www.nu-edu-bd.net
National University SMS Result Processing System

Mobile/Cell Phone SMS (nu<space>atpm<space>roll no টাইপ করে 16222 নম্বরে send করতে হবে

  • ২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা ফলাফল online (website) এর মাধ্যমে পেতে নিম্নের প্রক্রিয়া অনুসরণ করুন।
Admission Result –National University Bangladesh
Admission Result –National University Bangladesh

মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের মেধা তালিকা

 

২০১৯ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের ভর্তি কার্যক্রম নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী সম্পূর্ণ করতে হবে

১। মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণের তারিখ:
মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের ভর্তির আবেদন ফরম পূরণের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) Masters Tab Select করে Masters Professinal Applicant’s Login অপশনে ক্লিক করতে হবে এবং ওয়েবসাইটে প্রদর্শিত তথ্য ছকে প্রার্থীর রোল ও পিন নম্বর সঠিকভাবে এন্ট্রি দিতে হবে। তারিখ: ১২/১১/২০১৮ থেকে ১৮/১১/২০১৮

 

২। প্রার্থীর পূরণকৃত চূড়ান্ত ভর্তি ফরম প্রিন্ট করে রেজিস্ট্রেশন ফিসহ (ভর্তি নির্দেশিকার ৯ নং অনুে চ্ছদ অনুযায়ী) সংশ্লিষ্ট কলেজে জমা দেয়ার তারিখ: ১৩/১১/২০১৮ থেকে১৯/১১/২০১৮

 

৩। কলেজ কতৃর্ক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের ভর্তি নিশ্চয়নের তারিখ: ১৩/১১/২০১৮ থেকে ২২/১১/২০১৮

 

 

৪। কলেজ কতৃর্ক মেধা তালিকায় স্থানপ্রাপ্ত প্রার্থীদের রেজিস্ট্রেশন ফি সোনালী ব্যাংক শাখায় জমা দেয়ার তারিখ: কলেজ কতৃর্প ক্ষকে রেজিস্ট্রেশন ফি’র জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত অংশ (ভর্তি নির্দেশিকার ৯ নং অনুচ্ছেদ অনুযায়ী) সোনালী সেবার মাধ্যমে যে কোন সোনালী ব্যাংক শাখায় জমা দিতে হবে। এ লক্ষ্যে সংশ্লিষ্ট কলেজকে Login এর মাধ্যমে Admission Payment Info (Master’s Prof.) অপশনে ক্লিক করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ ২০১৯ সালের ভর্তি নির্দেশিকার ৯ নং অনুচ্ছেদ অনুযায়ী “রেজিস্ট্রেশন ফি” খাতের সঞ্চয়ী হিসাব নম্বর- ০২১৮১০০০০০১৩৪ উল্লেখপূবর্ক মোট টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকস্থ সোনালী ব্যাংকের শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। তারিখ: ২৫/১১/২০১৮ থেকে ২৮/১১/২০১৮

 

২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

I agree to these terms.