২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপে আবেদনের সময় পুননির্ধারণ সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি।

0

২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপে আবেদনের সময় পুননির্ধারণ সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি

গবেষণায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ এর ইউজিসি স্বর্ণপদক লাভ।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের অনলাইন আবেদনের সময় ২১ সেপ্টেম্বর বিকাল ৪টা থেকে ২৯ সেপ্টেম্বর ২০১৮ তারিখ রাত ১২টা পর্যন্ত পুননির্ধারণ করা হয়েছে। ১ম ও ২য় পর্যায়ে প্রাথমিক আবেদনকারী প্রার্থীদের মেধা তালিকায় স্থান পেতে তাদের অবশ্যই রিলিজ স্লিপের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। ইতোপূর্বে যে সকল প্রার্থী রিলিজ স্লিপে আবেদন করেছে তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) এ প্রদর্শিত ভর্তি নির্দেশিকা থেকে জানা যাবে।

  • উল্লেখ্য যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অন্য যে কোন শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোন শিক্ষার্থী এ শিক্ষা কার্যক্রমে ভর্তি হতে পারবে না।

  • নিম্নোক্ত সময়সূচী অনুযায়ী রিলিজ স্লিপের আবেদন ফরম পূরণ করতে হবে

  • ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রিলিমিনারী টু মাস্টার্স (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপে অনলাইন আবেদনের পুননির্ধারিত তারিখ: (২১/০৯/২০১৮ থেকে ২৯/০৯/২০১৮)

    রিলিজ স্লিপে আবেদনের জন্য আবেদনকারীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) Applicant Login অপশন সিলেক্ট করে Masters Preli. (Regular) Login অপশনে ক্লিক করতে হবে এবং ওয়েবসাইটে প্রদর্শিত তথ্য ছকে প্রার্থীর রোল নম্বর ও পিন সঠিকভাবে এন্ট্রি দিতে হবে।

  • রিলিজ স্লিপের আবেদন সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে না এবং আবেদনকারীকে কোন ফি প্রদান করতে হবে না।

  • রিলিজ স্লিপের আবেদন সংশ্লিষ্ট কলেজ কর্তৃক অনলাইনে নিশ্চয়ন করতে হবে না।

২০১৮ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত) এবং ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ ( বিশেষ ) পরীক্ষার ফরমপূরণের সম্পূরক বিজ্ঞপ্তি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

I agree to these terms.