জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিজ্ঞপ্তি, ভর্তি পরীক্ষার নোটিশ; ফলাফল, ফরম পূরণের বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল, ফরম ডাউনলোড, সিলেবাসসহ আপডেট সব তথ্য একযোগে ....। এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সবধরনের অনলাইন সেবাসমুহ - সকল ধরণের ভর্তি লিঙ্ক, ফরম পূরণের লিঙ্ক, সোনালী সেবা, কলেজ লগইন, স্টুডেন্ট লগইন, অনলাইন ফলাফল...

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এন.ইউ’র কর্মসূচি

National University Program on the occasion of Shaheed Divas and International Mother Language Day 2018.

80%
Awesome
  • Design

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এন.ইউ’র কর্মসূচি

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে আজ ১৩ ফেব্রুয়ারি ২০১৮ তারিখ রবিবার সকাল ১১:৩০ টায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে তাঁর অফিস সংলগ্ন কনফারেন্স কক্ষে অফিস প্রধানদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় দিবসটি পালনের জন্য নিম্নবর্ণিত কর্মসূচি গ্রহণ করেছে।

২১ শে ফেব্রুয়ারি ২০১৮
১। প্রত্ত্যুষে-জাতীয় বিশ্ববিদ্যালয় গাজীপুর ক্যাম্পাস, ধানমন্ডিস্থ নগর অফিস ও আঞ্চলিক কেন্দ্রসমূহে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন।
২। সকাল ৭:০০ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এস এম হল ও জগন্নাথ হলের মধ্যবর্তী ভাস্কর্য এলাকায় জমায়েত এবং মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন। একই সময়ে সকল আঞ্চলিক কেন্দ্রের পরিচালক এর নেতৃত্বে স্ব স্ব বিভাগীয় শহরের শহীদ মিনারে এবং গাজীপুর ক্যাম্পাসে জনাব আব্দুল মালেক সরকার উপ-রেজিস্ট্রার ও সচিব কর্তৃক স্মৃতির মিনারে পুষ্পার্ঘ অর্পণ।

৩। এছাড়াও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্তি কলেজ/ শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হবে।

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের বি.এসসি অনার্স ইন- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (CSE) পার্ট-১, ২য় সেমিস্টার পরীক্ষার কেন্দ্র তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি।

২০১৭ সালের বিবিএ (প্রফেশনাল) প্রথম বর্ষ ২য় সেমিস্টার পরীক্ষার কেন্দ্র তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি।

 

 

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

If you agree to these terms, please click here.

error: Content is protected !!