ডিগ্রি ২য় বর্ষের ফল প্রকাশ এবং অন্যান্য আরও পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি সমূহ।

National University Notice of Disclosure of Final Results of 2nd Year Degree Pass and Certificate Course Examination 2018.

0

২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি। National University Notice of Disclosure of Final Results of 2nd Year Degree Pass and Certificate Course Examination 2018.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষের চূড়ান্ত পরীক্ষার ফলাফল আজ সোমবার ০২/১২/২০১৯ তারিখ বিকাল ৪টায় প্রকাশ করা হয়েছে।

সারাদেশের ৭০৩ টি কেন্দ্রে ১৮৬০ টি কলেজের মোট ২ লাখ ২০ হাজার ২৪৬ জন (নিয়মিত, অনিয়মিত, ও মান উন্নয়নসহ) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেছে। পরীক্ষায় গড় পাসের হার ৯৪ দশমিক ৩০ শতাংশ।

National University Notice of Disclosure of Final Results of 2nd Year Degree Pass and Certificate Course Examination 2018.
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া মোবাইল থেকে এসএমএম করেও ফলাফল জানা যাবে। এ ক্ষেত্রে মেসেজে অপশনে গিয়ে NU<space>DEG<space>ROLL no লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আরও বিজ্ঞপ্তি সমূহঃ

১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তির ১ম মেধা তালিকা প্রকাশ ৪ ডিসেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তি কার্যক্রমে কোর্সভিত্তিক ১ম মেধা তালিকা ০৪ ডিসেম্বর ২০১৯ তারিখ প্রকাশ করা হবে। উক্ত ফল SMS এর মাধ্যমে বিকেল ০৪.০০ টা থেকে যে কোন মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>atdg<space>roll no লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং এবং রাত ০৯.০০ টা থেকে ওয়েবসাইটে (www.nu.ac.bd/admissions) এ ফল পাওয়া যাবে।

উল্লেখ্য যে, ১ম মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ভর্তিচ্ছু শিক্ষার্থী ২০১৭-২০১৮/২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের কোন শিক্ষা কার্যক্রমে ভর্তি হয়ে থাকলে তাকে অবশ্যই ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে পূর্ববর্তী শিক্ষাবর্ষের ভর্তি বাতিল করে চূড়ান্ত ভর্তি ফরম উত্তোলন করতে হবে। ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (পাস) শ্রেণির ক্লাস ১৫ ডিসেম্বর ২০১৯ তারিখ থেকে শুরু হবে।