জাতীয় শোক দিবস ঊপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

0

জাতীয় শোক দিবস ঊপলক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মসূচি

১৫ই আগস্ট ২০১৮ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিম্নবর্ণিত কর্মসূচি গ্রহণ করেছে।

 

২০১৭ সালের প্রথম বর্ষ ২য় সেমিস্টার এবং ২০১৬ সালের দ্বিতীয় বর্ষ ৩য় সেমিস্টার ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (THM) পরীক্ষার ফলাফল প্রকাশ।

 

১৫ই আগস্ট ২০১৮

 

  • সকাল ৬:০০ টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাস, নগর কার্যালয় এবং সকল আঞ্চলিক কেন্দ্রে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ।

  • সকাল ৭:০০ টায় বিশ্ববিদ্যালয়ের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিউ মডেল ডিগ্রি কলেজের সামনে জমায়েত হয়ে মাননীয় উপাচার্যের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বর সড়কে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধা নিবেদন।

 

১৬ই আগস্ট ২০১৮

 

  • সকাল ১১:০০ টায় বিশ্ববিদ্যালয়ের গাজীপুরস্থ মূল ক্যাম্পাসের সিনেট হলে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও কালো ব্যাচ ধারণ।

  • একই দিন সকালে কোরানখানি ও বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ই আগস্ট ১৯৭৫ শাহাদতবরণকারী তাঁর পরিবারের সদস্যবৃন্দ ও অন্যান্যদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল।

  • এছাড়া, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় বিশ্ববিদ্যালয় কর্র্তৃক গৃহীত অনুরুপ কর্মসূচি যথাযোগ্য মর্যাদায় পালন করবে।

২০১৮ সালের বি. এসসি অনার্স ইন- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই ) পার্ট-১, ১ম সেমিস্টার পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

For security, use of Google's reCAPTCHA service is required which is subject to the Google Privacy Policy and Terms of Use.

I agree to these terms.